সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ১০ টি বাইপ্যাপ দিল ওয়ালটন গ্রুপ

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ১০ টি বাইপ্যাপ দিল ওয়ালটন গ্রুপ

প্রতিদিন প্রতিবেদক : করোনা ভাইরাসে আক্রান্ত রোগিদের চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ১০ টি বাইপ্যাপ দিয়েছে ওয়ালটন গ্রুপ।

বুধবার (১৪ জুলাই) বেলা ১১ টায় টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির মাধ্যমে এ গুলো হস্তান্তর করা হয়।

এর আগে ৬ জুলাই টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি ওয়ালটন গ্রুপের চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভীকে হাসপাতালের চিকিৎসা সামগ্রী সংকটের বিষয়টি অবগত করেন।

এসময় ওয়ালটন চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী সহযোগিতা করার আশ্বাস দেন।

বাইপ্যাপ বিতরণকালে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিকুল ইসলাম সজিব, ওয়ালটনের জ্যেষ্ঠ উপপরিচালক অনুপ কুমার সাহা প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840