কালিহাতীতে অবৈধভাবে বালু উত্তোলন করায় একজনকে গ্রেফতার করেছে র‌্যাব

কালিহাতীতে অবৈধভাবে বালু উত্তোলন করায় একজনকে গ্রেফতার করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় অভিযান পরিচালনা করে লৌহজং নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় বালু উত্তোলনের কাজে ব্যবহৃত একটি ড্রেজার ও অনান্য মালামাল জব্দ করা হয়।

১৬ জুলাই শুক্রবার সকালে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ধলা টেংগর এলাকায় লৌহজং নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় রকিবুল ইসলাম (২৮) কে গ্রেফতার করা হয়। সে কালিহাতী উপজেলার দশকিয়া গ্রামের মুছা পরামানিকের ছেলে। এসময় বালু বালু উত্তোলনের কাজে ব্যবহৃত একটি ড্রেজার, পাইপসহ অনান্য মালামাল জব্দ করা হয়। গ্রেফতারকৃত রকিবুল জানায়, সে বহু দিন ধরে বাংলা ড্রেজার মেশিন ব্যবহার করে লৌহজং নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করে বিভিন্ন জায়গায় বালু বিক্রয় করে আসছিলো।
পরে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কালিহাতি থানায় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫ (১) ধারা সহ পেনাল কোড এর ৪৩১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840