সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
যমুনায় নিখোঁজের একদিন পরে পাওয়া গেল যুবকের লাশ

যমুনায় নিখোঁজের একদিন পরে পাওয়া গেল যুবকের লাশ

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরের যমুনা নদীতে নৌকাডুবির ঘটনার একদিন পর ভেসে উঠলো যুবক মোতালেব সরকার (২৬) এর লাশ।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার সার পলশিয়া এলাকায় যমুনা নদীর অংশে তার লাশ ভেসে ওঠে। পরে খবর পেয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

জানা যায়, বুধবার (২৮ জুলাই) সকালে ১২জন বন্ধু শখ করে ছোট ডিঙি নৌকাযোগে নদীতে মাছ ধরতে যাচ্ছিলেন। ওই সময় নৌকার ইঞ্জিন চালু করার পরপরই বঙ্গবন্ধু রেল সেতুর কাজে ব্যবহৃত বড় জাহাজের বোর্ডের সাথে ধাক্কা লাগলে নৌকাটি ডুবে যায়। এ সময় ১২ জনের মধ্যে ১১ জন জাহাজে থাকা ট্রায়ার ধরে বোর্ডে উঠেন। নিখোঁজ যুবকের সাথে থাকা ফোনটি নৌকায় পড়ে গেলে তা উদ্ধার করতে গিয়ে নদীতে ডুবে যায়।

এ ঘটনার পরপরই ৯৯৯ এ ফোন করলে সাথে সাথে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ডুবরি দল সারাদিন নদীতে খোঁজাখুঁজি করে তাকে উদ্ধার করতে পারেনি। পরে আজ দুপুরে তার লাশ নদীতে ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে খরব দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুল ওহাব জনান, বুধবার দুপুরে ১২ জন বন্ধু মিলে নৌকা যোগে যমুনা নদীতে মাছ ধরতে যায়। হঠাৎ করে নৌকাটি নদীতে তলিয়ে গেলে ১১ জন তীরে আসতে পারলেও মোতালেব সরকার নদীতে তলিয়ে যায়। ফায়ার সার্ভিস ও ভূঞাপুর থানা পুলিশ অনেক চেষ্টা করলেও তাকে উদ্ধার করতে পারেনি। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার সার পলশিয়া এলাকার যমুনা নদী অংশে তার লাশ ভেসে ওঠে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840