সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
দেলদুয়ারে নিখোঁজের তিন দিন পর কিশোরের লাশ উদ্ধার

দেলদুয়ারে নিখোঁজের তিন দিন পর কিশোরের লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক, দেলদুয়ার : টাঙ্গাইলের দেলদুয়ারে তিন দিন আগে নিখোঁজ হন মুন্না নামের এক কিশোর। আজ ১০ সেপ্টেম্বর শুক্রবার সকালে বাড়ির পাশের ডোবায় ওই কিশোরের অর্ধগলিত লাশ পাওয়া যায়। ঘটনাটি ঘটেছে উপজেলা সদর ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জাঙ্গালিয়া গ্রামের প্রবাসী মো. রবিউল ইসলামের ছেলে মুন্না (১৩) গত বুধবার বাড়ি থেকে নিখোঁজ হন। শুক্রবার সকালে ওই এলাকার লোকজন নৌকা নিয়ে বাজারে যাওয়ার পথে একটি কাঁঠ বাগানে পানির উপর অর্ধ ভাসমান অবস্থায় মুন্নার লাশ
দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। উদ্ধারের সময় লাশের দুই পাঁ দড়ি দিয়ে বাঁধা ছিল। ডুবিয়ে রাখার জন্য কোমরের সঙ্গে ৬ ফুট লম্বা তিনটি সিমেন্টের খুটি বেঁধে দিয়েছিল দুবৃত্তরা। লাশের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। ধারনা করা হচ্ছে হত্যার পর লাশ গুম করার জন্য খুটিঁ বেধেঁ পানির নিচে ডুবিয়ে দেয়া হয়।

মুন্নার মা জানান, তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গুম করার চেষ্টা করেছিল খুনিরা।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন জানান, সকালে খবর পেয়ে তাৎক্ষনিকভাবে এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। পরে সুরতহাল প্রতিবেতন তৈরী করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি পরিকল্পিত কিনা ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর তা বুঝা যাবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840