সংবাদ শিরোনাম:
ঘাটাইল পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী লিপু ভিপির মতবিনিময় সভা

ঘাটাইল পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী লিপু ভিপির মতবিনিময় সভা

প্রতিদিন প্রতিবেদক, ঘাটাইল : টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী ঘাটাইল সরকারী জি.বি.জি. কলেজের সাবেক ভিপি সাইদুর রহমান লিপুর সমর্থনে পৌরসভার ২ও ৩নং ওয়ার্ডে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় চান্দশী বয়াল পাড় মাঠে খোরশেদ আলমের সভাপতিত্বে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জনসাধারণের বিভিন্ন সমস্যা এবং চাওয়া পাওয়ার নানা প্রশ্নে লিপু ভিপি বলেন, “দূর্নীতি করবো না, করতে দেব না”। আমরা অবেলিত একটি পৌরসভার মানুষ। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরতœ শেখ হাসিনার প্রিয় সংগঠন আওয়ামী লীগের রাজনীতির সাথে ছাত্রজীবন থেকেই জড়িত। ঘাটাইল পৌরসভাকে একটি আদর্শ পৌরসভায় পরিণত করতে চাই। সেই সাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, উন্নয়নশীল রাষ্ট্র বিনির্মাণে সহযোগীতা করতে চাই। আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল পৌরসভা গঠণসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহণ ও জবাবদিহিতা নিশ্চিত করাই হবে আমার লক্ষ্য। পৌরসভা মানেই হলো উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে রুপান্তর করা। আজ ঘাটাইল পৌরসভার কি বেহাল অবস্থা। কোনো ধরণের উন্নয়ন চোখে পড়ার মতো নয়। আমি কথা দিলাম আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হলে বিজয়ী হবো ইনশাআল্লাহ। আপনাদের দোয়া এবং ভোটের মাধ্যমে আমার বিজয় অর্জন হবে। এরপর আপনাদের সঙ্গে নিয়েই জবাবদিহিতামুলক উন্নয়ন কাজ করবো এটা আমার অঙ্গিকার।

বক্তব্য শেষে একযোগে হাত উঠিয়ে জনসাধারণ আসন্ন পৌরসভা নির্বাচনে সাইদুর রহমান লিপুকে সমর্থন জানায়। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা যুবলীগের প্রয্ুিক্ত ও তথ্য বিষয়ক সম্পাদক জুলফিকার আলী, ঘাটাইল পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর হেকমত আলী, ঘাটাইল সরকারী জিবিজি কলেজের সাবেক জিএস মতিয়ার রহমান, সাবেক এজি.এস শাহাদত হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিমসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840