কালিহাতীতে জমি সংক্রান্ত বিরোধে সাংবাদিককে হত্যার হুমকি

কালিহাতীতে জমি সংক্রান্ত বিরোধে সাংবাদিককে হত্যার হুমকি

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতীতে জমি-সংক্রান্ত বিরোধে কালিহাতী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান ওরফে মোকাদ্দেছকে হত্যার হুমকির অভিযোগ উঠেছে ।

এ ঘটনায় কালিহাতী থানায় কামরুল হাসান ওরফে মোকাদ্দেছ আউলটিয়া গ্রামের জোয়াহের আলীর ছেলে আব্দুল মালেক (৩৮), মৃত কুতুব আলীর ছেলে তমছের আলী (৭০) ও তমছের আলীর ছেলে বেল্লাল হোসেন (৩৫) কে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, উপজেলা বাংড়া ইউনিয়নের আউলটিয়া মৌজায় তাদের বসতবাড়ির জমির মালিকানা বিরোধে সোমবার(৪ অক্টোবর) সকালে বিবাদীরা বাড়ি ভিটা জমি জোরপূর্বক দখল সহ সাংবাদিক কামরুল হাসানকে মারপিট সহ হত্যা করার হুমকি দেয়। সোমবার সকাল ১১ টায় জমি পরিমাপ করার জন্য ধার্য্য করা হয়।

সে মোতাবেক সাংবাদিক কামরুল হাসান জমির প্রয়োজনীয় কাগজপত্র সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে উপস্থিত হয়। কিন্তু কালিহাতী ভূমি অফিসের সার্ভেয়ার উপস্থিত না হওয়ায় উল্লেখিত বিষয় নিয়ে আলোচনার এক পর্যায়ে বিবাদীরা সাংবাদিক কামরুল হাসানকে মারপিট করার জন্য ধাওয়া করে। তার ডাক চিৎকারে উপস্থিত এগিয়ে আসলে বাদী কামরুল হাসানকে বিবাদীদের হাত থেকে উদ্ধার করেন। এসময় বিবাদীরা প্রকাশে হুমকি দিয়ে বলে তোর জমি জোর পূর্বক দখল করবো ও বাদী কামরুল হাসান ও তার পরিবারের লোকজনকে খুন জখমসহ ক্ষতি করতে হুমকি প্রদান করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840