সংবাদ শিরোনাম:
জমে উঠেছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৫ পদে ২৭টি মনোনয়নপত্র বিক্রি আগাম টক বরইয়ে লাভবান সখীপুরের সিদ্দিক সখীপুরে নারীকে শ্লীলতাহানির চেষ্টা, ইউপি সচিবকে কারাদন্ড মাভাবিপ্রবিতে ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের তিন দিনব্যাপী‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু সখীপুর পোস্ট মাস্টারের বিরুদ্ধে গ্রাহক ভোগান্তি ও অসৌজন্যমূলক আচরণের অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ ছাড়তে চান ত্যাগী নেতাকর্মীরা আগামী ১৭ ডিসেম্বর টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন গোপালপুরে গাঁজা গাছসহ এক মাদকসবেী আটক ঘাটাইলে স্ত্রী হত্যার পর বোরকা পরে পালাচ্ছিলেন স্বামী ভূঞাপুরে উত্তরপত্র পাওয়ার পরই শিক্ষার্থীরা জান‌লো পরীক্ষা হবেনা
পুলিশ সুপারকাপ নারী ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মোনালিসা উইমেন্স একাডেমী চ্যাম্পিয়ন

পুলিশ সুপারকাপ নারী ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মোনালিসা উইমেন্স একাডেমী চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : টাঙ্গাইলে পুলিশ সুপারকাপ নারী ফুটবল টুর্নামেন্টের ফাইনালে টাঙ্গাইল মোনালিসা উইমেন্স একাডেমী ৩-১ গোলে নারায়নগঞ্জ জেলা মহিলা ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

১৪ অক্টোবর বৃহস্পতিবার বিকালে টাঙ্গাইলে স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত পুলিশ সুপারকাপ নারী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

তিনদিন ব্যাপী টুর্নামেন্টের ফাইনালে টাঙ্গাইল মোনালিসা উইমেন্স একাডেমী ও নারায়নগঞ্জ জেলা মহিলা ফুটবল দল অংশগ্রহন করে।

আক্রমন পাল্টা আক্রমনের খেলায় টাঙ্গাইল মোনালিসা একাডেমীর আক্রমনগুলো সফলতা পায়। খেলার ১৪ মিনিটে টাঙ্গাইল মোনালিসা একাডেমীর শায়লা সংঘবদ্ধ আক্রমন থেকে প্রথম গোল করে(১-০) দলকে এগিয়ে নেয়। নারায়নগঞ্জ পিছিয়ে পড়ে আক্রমন করে গোল পরিশোধে সমতা আনার চেষ্টা করে। খেলার ৩১ ও ৩৭ মিনিটের সময় টাঙ্গাইল মোনালিসা একাডেমীর লামহা ও শ্রাবনী আরো ২টি গোল করে (৩-০) ব্যবধান বাড়িয়ে নেয়। দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে নারায়নগঞ্জের ইতি পেনাল্টিতে থেকে একটি গোল পরিশোধ করে। এরপর কোন পক্ষ গোল করতে না পারলে টাঙ্গাইল মোনালিসা উইমেন্স একাডেমী চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বিদায়ী ক্রীড়াপ্রেমী টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরন করেন জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন ও বাংলাদেশ মহিলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তা সাইফুল ইসলাম। পুরষ্কার বিতরনী অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মাহমুদ তারেক পুলু। টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন টাঙ্গাইল মোনালিসা একাডেমীর সাদিয়া ও ফারিয়া (৪টি গোল) এবং সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন থুইমাচিং।

উল্লেখ্য তিনব্যাপী টুর্নামেন্টে ৪টি দল অংশগ্রহন করেছিলো। দলগুলো হলো টাঙ্গাইল মোনালিসা উইমেন্স একাডেমী, নারায়নগঞ্জ মহিলা ফুটবল দল, কিশোরগঞ্জ মহিলা ফুটবল দল ও ধনবাড়ী উপজেলা মহিলা ফুটবল দল।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840