ঘাটাইলে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক, আহত ২

ঘাটাইলে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক, আহত ২

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইলে পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি খাবার হোটেলের ভিতর ঢুকে যায়। এই ঘটনায় আহত দুইজনকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে। এছাড়া হোটেলটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

আজ সোমবার (১৮ অক্টোবর) ভোররাত চারটার সময় এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা যায়, ট্রাকটি ঢাকা থেকে ময়মনসিংহের দিকে যাওয়ার সময় ঘাটাইল বাসস্ট্যান্ডে আসার পর হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা হোটেল তাজমহলের দেয়াল ভেঙে ভিতরে ঢুকে যায়।

এসময় হোটেলের পাশে থাকা ফলের দোকান, চায়ের দোকান ও ফ্লেক্সি লোডের দোকান সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়।

ট্রাকে থাকা ড্রাইভার ও হেলপার ট্রাকের ভিতর আটকে যায়। স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ট্রাকের সামনের অংশ কেটে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঘাটাইল সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থার অবনতি ঘটলে তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে সর্বশেষ জানা গেছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার জানান, পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি খাবার হোটেলের ভিতর ঢুকে যায়। এই ঘটনায় আহত দুইজনকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840