সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন

মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর : “নারী নির্যাতন বন্ধ করি কমলা রঙের বিশ্ব গড়ি” এই স্লোগানকে সামনে রেখেই টাঙ্গাইলের মধুপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা মিলনায়তনে ’জয়িতা অন্বেষণে বাংলাদেশ ‘ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত এবং মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা শাহরিয়ার আক্তার, অরণখোলা ইউপি চেয়ারম্যান আঃ রহিম, অধ্যাপক আঃ আজিজ, মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাত্তণ শিক্ষক আঃ জলিল সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, এ বছর মধুপুর উপজেলায় ৫জনকে শ্রেষ্ঠ জয়িতা উপাধিতে ভূষিত করা হয়। এরা হলেন মোছাঃ মাহফুজা বেগম, মোছাঃ মালেকা বেগম, রানু রানী নাথ, রাহেলা খাতুন ও ছায়া রানী দেবনাথ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840