কালিহাতীতে নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনা

কালিহাতীতে নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মাসুদ তালুকদার ও মেম্বারদের সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় পরিষদের হলরুমে সংবর্ধনার আয়োজন করে ইউনিয়ন পূজা উদ্যাপন পরিষদ।

সংগঠনের সভাপতি পতিশ চন্দ্র দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মজনু, এলেঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের পৌর শাখার সাধারণ সম্পাদক সুকুমার ঘোষ, প্রখ্যাত বাউল শিল্পী সুনীল দাশ, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দাশ পবিত্র, কালিহাতী প্রেসক্লাবের আহ্বায়ক রঞ্জন কৃষ্ণ পন্ডিত, গোপালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ফলদা শরিফুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্তোষ কুমার দত্ত, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এলেঙ্গা পৌর শাখার সভাপতি অক্ষয় কুমার ভৌমিক ও সাংগঠনিক সম্পাদক প্রবাল কমল ভট্টাচার্য (মানিক), সাংবাদিক সুমন ঘোষ, পটল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্র নাথ সাহা, নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক ইন্দ্রজিত মোদক, লুহুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক যতীন্দ্র মোহন মোদক ও বিশিষ্ট সমাজ সেবক মাধাই চন্দ্র দাশ প্রমুখ।

নব নির্বাচিত চেয়ারম্যান মাসুদ তালুকদার তার অনুভূতি প্রকাশে বলেন ধর্ম যার যার দেশ সবার। আমরা সবাই ভেদাভেদ ভুলে শান্তি ও সম্প্রীতিতে বসবাস করব এটাই মূল লক্ষ্য হওয়া উচিত। সংবর্ধনার আয়োজন করায় তিনি সংগঠনের সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

নারান্দিয়া ইউনিয়ন পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপীনাথ মোদক ও সাংগঠনিক সম্পাদক গোবিন্দ চন্দ্র আর্য অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

এসময় ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে কয়েকশ মানুষ সংবর্ধনায় অংশ নেন।

সংবর্ধিত চেয়ারম্যান ও ১২ জন সদস্যকে ফুল দিয়ে বরণ এবং সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এর আগে নারান্দিয়া ইউনিয়ন পরিষদের সদ্য প্রয়াত চেয়ারম্যান শুকুর মামুদের মৃত্যুতে শোক প্রস্তাব ও ১ মিনিট নিরবতা পালন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840