মধ্যরাতে মিষ্টি খেতে টাঙ্গাইলে নায়িকা মাহি

মধ্যরাতে মিষ্টি খেতে টাঙ্গাইলে নায়িকা মাহি

প্রতিদিন প্রতিবেদক: স্বামীর সঙ্গে প্রায়ই রাত-বিরাতে ঘুরতে বের হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কখনও তারা দুজন, আবার কখনও এই দম্পতির সঙ্গে যোগ দেন তাদের বন্ধুরা। বিভিন্ন জায়গায় ঘুরতে গেলে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বা লাইভে এসে অনুরাগীদের সঙ্গে মুহূর্তগুলো শেয়ার করেন নায়িকা।

১৬ জানুয়ারি মধ্যরাতে ফেসবুক লাইভে এসে মাহি জানান, তিনি টাঙ্গাইল শহরের গৌর ঘোষ দধি ও মিষ্টান্ন ভাণ্ডারের কারখানায় মিষ্টি খেতে গেছেন। সঙ্গে আছেন স্বামী রাকিব সরকার।

৫ মিনিট ২৪ সেকেন্ডের সেই লাইভে সারি সারি গামলায় সাজানো নানান রকম মিষ্টি দেখিয়ে মাহি বলেন, ‘আমার মনে হচ্ছে আমি সব খেয়ে ফেলব। আমরা এখন টাঙ্গাইল শহরে আছি। গৌর ঘোষ দধি ও মিষ্টান্ন ভাণ্ডারের কারখানায় আসছি, যেখানে মিষ্টি বানায়। মিষ্টি উঠানো হচ্ছে, আমরা এখন মিষ্টি খাব।

সেই লাইভে দেখা যায়, মাহি ও তার স্বামীর জন্য গরম গরম মিষ্টি পরিবেশন করা হচ্ছে। দুটি চেয়ারে বসে আছেন তারা। পাশে মিষ্টির প্লেট হাতে দাঁড়িয়ে আছেন একজন। রাকিব সেই প্লেট থেকে একটি মিষ্টি নিয়ে মাহির মুখে তুলে দেন। এরপর তিনি নিজেও মিষ্টি খান। মিনিট দেড়েক পর আরও একটি মিষ্টি তুলে দেন মাহির মুখে। সেখানেই লাইভটি শেষ করেন নায়িকা।

মাহির এমন ব্যতিক্রম কাণ্ড আগেও দেখা গেছে। একবার তিনি এক চাষীর কাছ থেকে ১০০টি বাঁধাকপি কিনেছিলেন। পুরো গাড়ি ভর্তি করে ফেলেন বাঁধাকপিতে। তখন বলেছিলেন, ‘আমার মন চেয়েছে, তাই কিনে ফেলেছি’।

প্রসঙ্গত, মাহিয়া মাহি বরাবরই ঘুরতে পছন্দ করেন। দ্বিতীয় স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গেও তিনি দেশের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেন। অপুর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। গত বছরের ১৩ সেপ্টেম্বর বিয়ে করেছেন গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে। এখন রাকিবের সঙ্গেই ঘুরে বেড়ান। সেসব আনন্দঘন মুহূর্ত ভক্তদের সঙ্গেও বিনিময় করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840