সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ভূঞাপুরে ট্রেন ও সিএনজির সংঘর্ষে নিহত ১, আহত ২

ভূঞাপুরে ট্রেন ও সিএনজির সংঘর্ষে নিহত ১, আহত ২

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে ভূঞাপুরে ট্রেনের সাথে সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে চালক নিহত হয়েছে। এতে সিএনজিতে থাকা আরো দুইজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (২৬ মার্চ ) বিকেলে বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রেললাইনের উপজেলার বিল আমুলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিএনজি চালক জাহিদুল ইসলাম (২৮) উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ি গ্রামের আফজালের ছেলে। আহতরা হলেন উপজেলার কাগমারীপাড়া গ্রামের শামছুর ছেলে বাদশা (৩৫) ও ধুবলিয়া গ্রামের রহিজ উদ্দিনের ছেলে রবিউল আলম (৩৫)।

স্থানীয়রা জানান, সিএনজিযোগে তারা ভুঞাপুর হতে বঙ্গবন্ধু সেতুতে যাচ্ছিল। সিএনজিটি বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রেললাইনের উপজেলার বিল আমুলা এলাকা অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার জামালপুর থেকে ছেড়ে আসা বঙ্গবন্ধু সেতুগামী লোকাল ট্রেনের সাথে সংঘর্ষ বাঁধে। দূর্ঘটনায় সিএনজিটি দুমড়ে মুচড়ে খাদে পড়ে যায়। এতে সিএনজির চালক নিহত হয়। এসময় গুরুত্বর আহত হয় আরও দুইজন।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য দায়িত্বরত কর্মকর্তা তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠান।
ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) ফরিদুল ইসলাম জানান, ট্রেন দূর্ঘটনায় সিএনজি চালক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া আরও দুইজন আহত হয়েছে। রেলওয়ে পুলিশকে খবর দেয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840