সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
মধুপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের আত্মহত্যা

মধুপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের আত্মহত্যা

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে মিথ্যা অপবাদ সইতে না পেরে অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা তোতা মিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার ভোর রাতের কোন এক সময় এই ঘটনা ঘটিয়েছেন তিনি। তোতা মিয়ার বাড়ি মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের পালবাড়ী গ্রামে।

জানা যায়, তোতা মিয়া ও তার স্ত্রী জোহরা বেগম দু জনেই ওই বাড়িতে বসবাস করতেন। প্রতিদিনের ন্যায় শনিবার দিবাগত রাতেও তারা ঘুমিয়ে পড়েন। সকালে জোহরা বেগম ঘুম থেকে জেগে দেখেন তার স্বামী তোতা মিয়া বিছানায় নেই। ঘরের দরজাও বাইরে থেকে লাগানো। এ সময় তিনি ডাকাডাকি ও চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে এসে দরজা খুলে দেন। সবাই মিলে তোতা মিয়াকে খুজতে গিয়ে গোয়াল ঘরে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

এলাকাবাসী জানান, তোতা মিয়ার স্ত্রী জোহরা বেগমের নিকট স্থানীয় এক মহিলা পরকীয়ার অভিযোগ তোলেন। এই বিষয়টি নিয়ে স্বামী স্ত্রীর কথা কাটাকাটি হওয়ার পরেই এমন ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন জানান, পালবাড়ী থেকে তোতা মিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আত্মহত্যার কারণ উদঘাটনের জন্য স্থানীয় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে এখনও কোন মামলা হয়নি। আইনগতভাবেই পরবর্তী প্রক্রিয়া অগ্রসর হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840