মির্জাপুরে সম্মেলন শেষে এমপির ওপর হামলা

মির্জাপুরে সম্মেলন শেষে এমপির ওপর হামলা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের শেষ পর্যায়ে স্থানীয় সংসদ সদস্য খান আহমেদ শুভর ওপর হামলার ঘটনা ঘটে।

এই ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ৫ থেকে ৬ জন আহত হয়েছে। তবে আহতদের নাম জানা যায়নি।

জানা যায়, বৃহস্পতিবার মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। মির্জাপুর সরকারি কলেজ চত্বরে সম্মেলনের প্রথম অধিবেশন শান্তিপুর্ণভাবে শেষ হয়। পরে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ উপজেলা চত্তরে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করেন। যা উভয় পক্ষ মেনে নেয়ার পরও হঠাৎ করেই জেলা শ্রমিক লীগের সভাপতি মীর দৌলত হোসেন বিদ্যুতের ছেলে ইসতিয়াক মাহামুদ সান সাংসদ খান আহমেদ শুভর ওপর হামলা করে। সাংসদের ব্যক্তিগত সহকারী মীর আসিফ অনিক ও সাবেক ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম এর প্রতিবাদ করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর ছেলে যুবলীগ নেতা মীর মঈন হোসেন রাজিবের নেতৃত্বে তাদের ওপর হামলা চালায়। এতে কিছু সময়ের জন্য পরিবেশ উত্তপ্ত হয়। তবে এঘটনায় ৫ থেকে ৬ জন আহত হয়েছে বলে জানা গেছে। পরে পুলিশ গেলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় মির্জাপুরে আওয়ামী লীগের নেতাকর্মীরা হতবাক হয়েছেন বলে জানা গেছে। উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি মীর শরীফ মাহমুদ এ ঘটনাটির তীব্র নিন্দা জানান।

এ বিষয়ে সাংসদ খান আহমেদ শুভ বলেন, সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষনা হওয়ার পর বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আযমকে বিদায় দেওয়ার পর অনুষ্ঠান স্থান ত্যাগ করতে ছিলাম তখন আমিসহ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক হিমেলের উপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে আমার পিএ ও আমার সমর্থকদের উপর ও হামলা চালায় মীর এনায়েত হোসেন মন্টুর দলবল। তারা যে কাজটি করেছেন তা খুবই জগন্যতম কাজ। এর সুষ্ঠু বিচার দাবী করছি।

এ বিষয়ে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্ঠা করলে তাকে পাওয়া যায়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840