সংবাদ শিরোনাম:
ঈদ উপহার নিয়ে বেদে ও হিজরাদের দরজায় ইউএনও

ঈদ উপহার নিয়ে বেদে ও হিজরাদের দরজায় ইউএনও

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে বেদে ও হিজরা সম্প্রদায়ের বাড়িতে ঈদ উপহার নিয়ে হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম। ঈদ উপলক্ষে অসহায় মানুষের কথা চিন্তা করে বুধবার (২৭ এপ্রিল) ঈদ উপহার সামগ্রী নিয়ে ছুটে যান উপজেলার কালিয়া ইউনিয়নের কাহার্তা বেদেপল্লীতে।

এছাড়াও পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বেদে সম্প্রদায়, হিজরা সম্প্রদায়সহ উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায়, দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন। এসময় ইউএনও ফারজানা আলমের সঙ্গী ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকিয়া সুলতানা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) এরশাদুল আলম।

বেদে সম্প্রদায়ের শরীফা ও আন্না বলেন, হঠাৎ করে ইউএনও স্যার আমাদের বেদে সম্প্রদায়ের মাঝে উপস্থিত হন। আমাদের সবার হাতে ঈদ উপহার দেন। এতে আমারা এতো বেশি খুশি হয়েছি তা বলে বুঝাতে পারবনা। স্থানীয় প্রশাসনের দুই শীর্ষ কর্মকর্তার হাত থেকে উপহার সামগ্রী পেয়ে খুশিতে আত্মহারা হয়ে পড়ে অসহায় দুঃস্থ মানুষেরা। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলমের এমন মানবিক কর্মকান্ডে তাকে সাধুবাদ জানিয়েছেন সখীপুর উপজেলার সর্বস্তরের মানুষ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম বলেন, সমাজের বিত্তবানেরা এগিয়ে এলে দুঃস্থরাও একসাথে ঈদ আনন্দ উপভোগ করতে পারবেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই, ১ প্যাক গুড়ো দুধ ও ১টি সাবান দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840