সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইলে বিন্দুবাসিনী ফ্যামিলি’র উদ্যোগে ঈদ উপহার

টাঙ্গাইলে বিন্দুবাসিনী ফ্যামিলি’র উদ্যোগে ঈদ উপহার

প্রতিদিন প্রতিবদেক: টাঙ্গাইলে বিন্দুবাসিনী সরকারী বালক ও বালিকা বিদ্যায়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের যৌথ সহযোগিতায় “বিন্দুবাসিনী ফ্যামিলি”এর উদ্যোগে শুক্রবার (২৯ এপ্রিল) প্রতি বছরের ন্যায় এবারও দরিদ্র মানুষের মাঝে ঈদের উপহার হিসেবে চাল, লবন, তেল, দুধ, চিনি, সেমাই বিতরন করা হয়েছে।

জানা যায়, এ বছর তারা অন্য কারো সহযোগিতা ছাড়া সম্পূর্ন নিজেদের অর্থায়নে ফান্ড তৈরী করে তা দরিদ্রদের বাড়ী বাড়ী পৌছে দিয়েছে। টাঙ্গাইল শহরের আশে পাশের সকল মানুষের কাছে এই উপহার পৌছে দেওয়া হয়েছে।

বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম এবং সহকারী শিক্ষক মোঃ শহিদুল্লাহ কায়সারসহ দুই স্কুলের শিক্ষক শিক্ষিকাবৃন্দ এই উদ্যোগের শুরু থেকে উৎসাহ প্রদান করেন এবং সার্বিক সহযোগিতা করেন।

বিন্দুবাসিনী সরকারী বালক ও বালিকা স্কুলের প্রায় ৫০ জনের বেশী এই কাজে স্বেচ্ছাসেবক হিসেবে নিরলস পরিশ্রম করে আয়োজনটি সফল করেন। তাদের সাথে কথা বলে জানা যায়, ঈদ আনন্দ টা সবার সাথে ভাগাভাগি করে নিতেই তাদের এই প্রায়শ। সামনের বছর এই আনন্দ যেন অধিক পরিবারে ছড়িয়ে দিতে পারে এই লক্ষে কাজ করবে বিন্দুবাসিনী স্কুল ভিত্তিক এই পরিবারটি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840