সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
ভাসানী বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিংয়ের বিরুদ্ধে ছাত্রলীগের ক্যাম্পেইন

ভাসানী বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিংয়ের বিরুদ্ধে ছাত্রলীগের ক্যাম্পেইন

প্রতিদিন প্রতিবেদক, মাভাবিপ্রবি: টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিংয়ের বিরুদ্ধে বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার সকালে ছাত্রলীগ নেতা মানিক শীল ও তার সহযোগীদের উদ্যোগে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ১ম সেমিস্টারে বিভিন্ন বিভাগে ভর্তিকৃত শিক্ষার্থীদের উদ্দেশ্যে এ ক্যাম্পেইন করা হয়।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ^বিদ্যালয়ের বিভিন্ন পেইজ ও গ্রুপে র‌্যাগিং নিয়ে লোমহর্ষক ঘটনার কথা জানার পর থেকেই ছাত্রলীগের উদ্যোগে তিনদিন যাবৎ এ ক্যাম্পেইন করা হচ্ছে।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা মানিক শীল বলেন, ১ম বর্ষ ১ম সেমিস্টারে শিক্ষার্থীদের ভর্তির ৩ মাস পেড়িয়ে গেলেও তাদের মাঝে র‌্যাগিং আতঙ্ক বিরাজ করছে। মূলত অসুস্থ মস্তিস্কের কিছু ইমিডিয়েট সিনিয়রদের জন্য এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এ ধরনের ঘটনায় বিশ^বিদ্যালয় পরিবারের সকল সদস্য ক্ষুদ্ধ। এই র‌্যাগিং ভীতি বিশ^বিদ্যালয় থেকে দুর করতে হবে। এ ক্যাম্পাস ১ম বর্ষের শিক্ষার্থীদেরও, তাদেরও নিজেদের ক্যাম্পাসে বিচরণের অধিকার আছে। এরপর পরে আর কোন র‌্যাগিং এর ঘটনা ঘটলে আমরা ছাত্রলীগসহ বিশ^বিদ্যালয় পরিবারের সকল সদস্য প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840