সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
বাসাইলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আ’লীগ নেতা বহিষ্কার

বাসাইলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আ’লীগ নেতা বহিষ্কার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের বাসাইল সদর ইউপি নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভেঙে বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচন করার অপরাধে সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম সংগ্রামকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মতিয়ার রহমান গাউছ ও সাধারণ সম্পাদক মির্জা রাজিক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বহিষ্কার চিঠিতে জানানো হয়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বা ‘বিদ্রোহী প্রার্থীর পক্ষে অংশগ্রহণ করায় তাকে দল থেকে বহিষ্কার করা হলো। একই সাথে ওই চিঠিতে দলের সব পরিচয় প্রদান থেকে বিরত থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মতিয়ার রহমান গাউছ জানান, দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম সংগ্রাম আনারস প্রতীকের পক্ষে নির্বাচনে অংশ নেওয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840