সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
মধুপুরে নির্বাচনী আচরণবিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময়

মধুপুরে নির্বাচনী আচরণবিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময়

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ জুন বুধবার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো: আতাউল গনি। মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিছুজ্জামান, টাঙ্গাইলের সিনিয়র নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসানসহ প্রশাসনের কর্মকর্তা ও প্রার্থীরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা উপজেলার আসন্ন ইউনিয়ন নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষে সকল প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের নির্বাচনী আচারণবিধি প্রতিপালন করার নিদের্শনা প্রদান করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840