সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
ধনবাড়ী পৌরসভার বাজেট ঘোষণা

ধনবাড়ী পৌরসভার বাজেট ঘোষণা

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ী: টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভার ২০২২-২৩ অর্থবছরের ৩৩ কোটি ৪৭ লাখ ২১ হাজার ৩৬১ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার ৩০ জুন দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে স্বাস্থ্যবিধি মেনে মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল এ বাজেট ঘোষণা করেন। পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকলের সভাপতিত্বে বাজেট অধিবেশনে বক্তব্য রাখেন পৌর নির্বাহী কর্মকর্তা দেবাশীষ দাস, প্যানেল মেয়র মীর আব্দুর রাজ্জাক, সহকারী প্রকৌশলী সুহেল মিয়া, কাউন্সিলর খসরু ও নূর মোহাম্মদ সহ অন্যান্যরা।

বাজেট ঘোষণায় পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল তার বক্তব্যে বলেন, ‘নতুন বাজেট ধনবাড়ী পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তর করব।’ এসময় সকল কাউন্সিলর পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ ইলেকটনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840