সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
মধুপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মধুপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে রোববার সকালে ফরহাদ হোসেন (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন মধুপুর থানা পুলিশ। সে পৌর শহরের অলিপুর গ্রামের দুদু মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে মুসুল্লিরা ফরহাদের লাশ গাছে ঝুলন্ত অবস্থায় দেখেন। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশটি উদ্ধার করে টাঙ্গাইলে ময়না তদন্তের জন্য পাঠায়। মধুপুর থানার ওসি (তদন্ত) মুরাদ হোসেন জানান, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840