সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
২১ আগস্ট গ্রেনেড হামলা প্রতিবাদে মধুপুরে সমাবেশ

২১ আগস্ট গ্রেনেড হামলা প্রতিবাদে মধুপুরে সমাবেশ

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: আওয়ামী লীগ সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগ।

রোববার সন্ধায় মধুপুর অডিটরিয়ামে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মহিষমারা ইউসনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন, সহ সভাপতি শোলাকুড়ী ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব আলী, আওয়ামী লীগের যুগ্ন- সম্পাদক সাবেক মেয়র মাসুদ পারভেজ প্রমুখ। এসময় যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

বক্তৃতাগণ বলেন, নৃশংস ২১শে আগস্ট ২০০৪ সালের বিভীষিকাময় ভয়াল ও রক্তাক্ত আজকের এই দিনটি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলা নিহত শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা সেদিন আল্লাহর রহমতে প্রাণে বেঁচে ছিলেন বলে আজ বাংলাদেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সকল উন্নয়ন গুলো দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। মধুপুর উপজেলা আওয়ামী লীগ সব সময় স্মরণ করে থাকে এই দিনটি কে। একুশে আগস্টে আইভি রহমানসহ যারা গ্রেনেডের হামলায় নিহত হয়েছেন ও বেঁচেও পঙ্গুত্ব জীবনযাপন করছেন তাদের জন্য এই দোয়া ও আলোচনা সভা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক খন্দকার সামছুল আরেফিন শরিফ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840