সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
মধুপুরে ভিজিএফের ৩০ বস্তা চাল জব্দ

মধুপুরে ভিজিএফের ৩০ বস্তা চাল জব্দ

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে ভিজিএফের ৩০ বস্তা চাল জব্দ করা হয়েছে। ওই জব্দ করা চাল নিলামে বিক্রির সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। বুধবার দুপুরে উপজেলার আলোকদিয়া ইউনিয়নের লাউফুলা এলাকায় মালিক বিহীন ৩০ বস্তা চাল জব্দ করা হয়।

জানা যায়, আলোকদিয়া ইউনিয়ন পরিষদের ভিজিএফের তালিকাভুক্ত দরিদ্র অসহায় মানুষদের মাঝে ৩০ কেজি করে চাল বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। বুধবার কয়েকজন ব্যক্তি দুই ভ্যান ভর্তি ৩০ বস্তা চাল ইউনিয়ন পরিষদে নিয়ে আসেন। তারা অভিযোগ তোলেন ভিজিএফের চাল কালোবাজারে বিক্রি হচ্ছে। পরিষদের লোকজন ওই দুইটি ভ্যান থেকে চালের বস্তাগুলো নামিয়ে রাখেন।

আলোকদিয়া ইউনিয়ন পরিষদের সচিব রফিকুল ইসলাম জানান, চাল কালোবাজারির সুযোগ নেই। কার্ডধারিরা স্বাক্ষর দিয়ে ৩০ কেজি করে চাল তুলে নিয়ে যাচ্ছেন। প্রতি বস্তায় ৩০ কেজি চাল থাকে। চাল গ্রহিতারা চাল বিক্রি করে থাকতে পারেন।

আলোকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ খান সিদ্দিক বলেন, আমাদের পরিষদ থেকে সুষ্ঠুভাবে চাল বিতরণ হচ্ছে। কোন প্রকার অনিয়ম বা কালোবাজারি হচ্ছে না। কালোবাজারি হলে আমি নিজেই জনতার হাতে ধরা খাবো। কারণ সারা মাসের যে কোন দিন কার্ডধারী এসে তার চাল দাবি করতে পারেন। তখন আমি চাল কোথা থেকে দেবো? এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ইউনিয়ন পরিষদে মালিক বিহীন ৩০ বস্তা চাল পেয়ে জব্দ করেছি। ওই চালগুলো নিলামে বিক্রি করে সরকারি কোষাগারে অর্থ জমা করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840