সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
ঘাটাইলে যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

ঘাটাইলে যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক: যুবলীগের সাংগঠকি কার্যক্রম গতিশীল করার লক্ষে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনু্ষ্ঠিত হয়েছে।

শনিবার ৮ অক্টোবর সকালে ঘাটাইল উপজেলা যুবলীগের উদ্যোগে আওয়ামী লীগ কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

ঘাটাইল উপজেলা যুবলীগের সভাপতি ছরোয়ার আলম রুবেলের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক এস.এম.লিটন সরকারের সঞ্চলনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম মিয়া।

আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আঃ জলিল সুজনসহ উপজেলার সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়কবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840