সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
বাসাইলে ডাকাতির প্রস্তুতিকালে আটক ২

বাসাইলে ডাকাতির প্রস্তুতিকালে আটক ২

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের বাসাইলে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের হাবলা ইউনিয়নের গুল্লা এলাকা থেকে দুইজনকে আটক করা হয়।

শনিবার ১৯ নভেম্বর দুপুরে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। আটককৃত তুষার আহমেদ(২৩) উপজেলার হাবলা ইউনিয়নের বাঐখোলা গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে ও নাঈম (২০) একই উপজেলার হাবলা ইউনিয়নের মটরা গ্রামের নুরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গুল্যা এলাকায় ৪-৫ ডাকাত দলের সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে দুই ডাকাত সদস্যকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি সদস্যরা পালিয়ে যায়। আটকদের কাছ থেকে একটি সিলভার রংয়ের ষ্টীলের তৈরি পিস্তল (খেলনা পিস্তল), একটি ধারালো চাকু, একটি কেচি উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, শুক্রবার দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গুল্যা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে বাসাইল থানার এসআই মোহাম্মদ ওয়াজেদ আলী বাদী হয়ে মামলা দায়ের করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840