সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
মধুপুরে গৃহবধুর আত্মহত্যা

মধুপুরে গৃহবধুর আত্মহত্যা

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে আয়শা বেগম (৫৫) নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সে উপজেলার পুন্ডুরা চরপাড়া এলাকার খালেকের স্ত্রী। আয়শা সখিপুর উপজেলার ডাকাতিয়া গ্রামের মৃত আহম্মদ ভূইয়ার মেয়ে।

শনিবার ১৭ ডিসেম্বর সকালে নিজ কক্ষে ঘরের ধন্যার সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী জানায়, সকালে তার বাড়ীতে কোন সাড়া শব্দ না পেয়ে তার স্বামী খালেককে ফোন করলে খালেক এসে ঘরের দরজা বন্ধ পেয়ে লোকজনের সহযোগিতায় ঘরে প্রবেশ করে। এসময় আয়শা নিজকক্ষে ধন্যার সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ছিলো। পরে তার স্বজনরা ডাক-চিৎকার করলে প্রতিবেশীরা এগিেেয় এসে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মগের্ প্রেরণ করেন। পারিবারিক সূত্রে জানা যায়, টিকরী এলাকার খালেকের সাথে গত ৮ বৎসর পূর্বে সখিপুর থানার ডাকাতিয়া গ্রামের মৃত মোহাম্মদ ভূইয়ার মেয়ে আয়শার সাথে বিয়ে হয়। প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি।

মধুপুর থানার অফিসার ইনচার্জ মাজহারুল আমিন বিপিএম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রেকর্ড করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মধুপুর থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840