সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
ঘাটাইলে ট্রাকের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ঘাটাইলে ট্রাকের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাকের সঙ্গে ধাক্কায় ছানোয়ার হোসেন সোহাগ (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন।

বৃহস্পতিবার ৫ জানুয়ারি সকাল ৯ টায় টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের ঘাটাইল উপজেলার পাকুটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ছানোয়ার হোসেন সোহাগ জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার জানোকিপুর গ্রামের শহিদুর হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ঘাটাইল থানার এসআই বিল্লাল হোসেন জানান, সোহাগ ঢাকা বিমানবন্দর থেকে মোটরসাইকেল চালিয়ে সকালে নিজ বাড়িতে ফিরছিলেন। পাকুটিয়া বাসস্ট্যান্ডে একটি ট্রাককে ওভারটেক কালে অপর একটি ট্রাকের ধাক্কায় দুর্ঘটনায় পড়েন। এতে সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে সংঘর্ষে সোহাগের মাথার সামনে অংশ থেতলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আইনি প্রক্রিয়া শেষে বিকেলে লাশ পরিবারের কাছে হস্তান্তার করা হবে বলে জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840