সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
ভূঞাপুরে ট্রাকচাপায় শিশু ও নারী নিহত

ভূঞাপুরে ট্রাকচাপায় শিশু ও নারী নিহত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলায় তেলবাহী ট্রাকের চাপায় ভ্যানে থাকা এক নারী ও একটি শিশুর মৃত্যু হয়েছে।

নিহতদের সম্পর্ক এবং নাম পরিচয় জানা যায়নি। বৃহস্পতিবার ৫ জানুয়ারি বিকেল সাড়ে ৩টায় উপজেলার বাগবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদুল ইসলাম জানান, বিকেলে ভুঞাপুর সদর থেকে যাত্রী নিয়ে ব্যাটারি চালিত একটি ভ্যান গোবিন্দাসি এলাকায় যাচ্ছিল। পথে বাগবাড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দিলে ভ্যানে থাকা একটি শিশু ও এক নারী ঘটনাস্থলেই নিহত হন। এসময় আহত হন আরও দু’জন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি আরও জানান, ঘটনার পরপরই ট্রাক ফেলে চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840