সংবাদ শিরোনাম:
ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে
ভূঞাপুরে ট্রেন-অটোরিকশার সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৪

ভূঞাপুরে ট্রেন-অটোরিকশার সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৪

প্রতিদিন প্রতিবেদক: অরক্ষিত রেলক্রসিংয়ের রেললাইন পাড় হতে গিয়ে টাঙ্গাইলের ভূঞাপুরে ট্রেন-অটোরিকশা সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় পিয়ারা বেগম (৩৫) নামে আরও এক নারী যাত্রীর মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৪ জনে।

বুধবার (১১ জানুয়ারি) রাত ৩ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহম্মদ ফরিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত পিয়ারা বেগম উপজেলার ফলদা ইউনিয়নের আগতেরিলল্যা গ্রামের হাফিজ উদ্দিনের। এরআগে একই আলমগীরের স্ত্রী লাবণী বেগম (৩০), লাল মিয়ার স্ত্রী নার্গিস (৩৫), ও সঞ্জাব আলীর শিশু কন্যা জান্নাতি (দেড় বছর)।

এ বিষয়ে ওসি মোহাম্মদ ফরিদুল ইসলাম জানান, চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট ৪ জনে দাঁড়ালো মৃতের সংখ্যা। এরআগে ঘটনার দিন ৩ জনের মৃত্যু হয়।

উল্লেখ্য, গত বুধবার টাঙ্গাইলের ভূঞাপুরে তারাকান্দি-বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল লাইনের উপজেলার ঢেপাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এতে ৩ জনের মৃত্যু হয় এবং আহত হয় ৫ জন। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন স্থানীয় লোকজন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840