সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
বাসাইলে তমছের আলী ফাউন্ডেশনের কম্বল বিতরণ

বাসাইলে তমছের আলী ফাউন্ডেশনের কম্বল বিতরণ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের বাসাইলে হত-দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার ১৬ জানুয়ারি দুপুরে উপজেলা সদর ইউনিয়নের নাইকানীবাড়িতে তমছের আলী ফাউন্ডেশনের উদ্যোগে হত-দরিদ্রদের মধ্যে ৩৫০টি কম্বল বিতরণ করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান শামীম আল মামুনের ছোট ভাই বাসাইল সদর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম সোহেল।

এসময় শরিফুল ইসলাম সোহেল বলেন, শীতের তীব্রতা বৃদ্ধি পেয়েছে। মানুষের শীতের কষ্ট লাঘবে আমাদের নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করছি। হত-দরিদ্র মানুষের পাশে দাঁড়ালে দরিদ্র মানুষ গুলোর মুখে কিছুটা হলেও হাসি ফোটানো সম্ভব। মানুষের প্রয়োজনে আমি সব সময় পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840