সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীতে গত এক সপ্তাহে দুঃস্থ ও অসহায়দের মধ্যে ৮হাজার কম্বল বিতরণ করা হয় হয়েছে।

রোববার বিকেলে শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে উপজেলার পাইকড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে অন্তত এক হাজার কম্বল বিতরণ করা হয়।

আগামী এক সপ্তাহে কালিহাতী উপজেলার বিভিন্ন গ্রামের অসহায় শীতার্ত প্রায় ৪ হাজার পরিবারের মধ্যে কম্বল বিতরন করা হবে জানিয়েছেন ট্রাস্ট কর্তৃপক্ষ। শীতবস্ত্র কম্বল বিতরণকালে শাজাহান সিরাজের মেয়ে ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা, স্ত্রী রাবেয়া সিরাজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ছিলেন। এসময় শাহজাহান সিরাজের মেয়ে ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা বলেন, আমার বাবার মতো আমিও অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। বাবার মতো আমিও আপনাদের জন্য কাজ করতে চাই। আপনাদের সহযোগিতা কামনা করছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840