সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

কালিহাতীতে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী: টাঙ্গাইলের কালিহাতীতে রাকীবুল (১১) নামের এক মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় উপজেলার নাগবাড়ী ইউনিয়নের গান্ধিনা জান্নাতুল ফেরদৌস মাদ্রাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। রাকীবুল উপজেলার কোকডহরা ইউনিয়নের টেঙ্গুরিয়া গ্রামের বদিউজ্জামানের ছেলে ও ওই মাদ্রাসার নূরানী বিভাগের ছাত্র ছিলেন।

কালিহাতী থানার এসআই আলামিন জানান, খবর পেয়ে গান্ধিনা জান্নাতুল ফেরদৌস মাদ্রাসা থেকে রাকীবুলের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কালিহাতী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এদিকে রাকীবুলের মা রিমি জানান, প্রায় ২২ দিন আগে রাকীবুলকে গান্ধিনা জান্নাতুল ফেরদৌস মাদ্রাসায় ভর্তি করি। ভর্তি করার পর থেকে এ পর্যন্ত প্রায় ৪ বার একা একাই বাড়িতে চলে আসে। বাড়িতে একাই আসার বিষয়ে জানতে চাইলে রাকীবুল বার বার বলছে হুজুর মারপিট করে আমি আর ওই মাদ্রাসায় যামুনা। পরে যতবার আসছে ততবারই আমি আবার মাদ্রাসায় রেখে আসছি। সর্বশেষ গত শুক্রবার আবার চলে আসলে পরেরদিন শনিবার সকালে বুঝিয়ে আবার রাকীবুল ও আমার ছোট ছেলে ইব্রাহিমকে ওই মাদরাসায় রেখে আসি। তিনি আরও জানান, সকালে রেখে আসার পর বিকেলে মাদ্রাসার হুজুর রাকীবুলের বাবাকে ফোন দিয়ে জরুরি কথা আছে বলে মাদ্রাসায় ডেকে নেয়। সেসময় আমিও তার সাথে যাই। যাওয়ার পর অনেকক্ষণ হুজুর বিভিন্ন ধরনের কথা বলার পরে বলে আপনার ছেলে ফাঁস দিয়ে মারা গেছে। পরে সেই ঘরে গিয়ে দেখি রাকীবুল ঝুলে আছে। তার কীছুক্ষণ পরেই পুলিশ গিয়ে লাশ থানায় নিয়ে আসে। তিনি বলেন, আমার ছোট ছেলের মাধ্যমে আমরা জানতে পারছি যে, দুপুরে হুজুর রাকীবুলকে ভাত খেতে বলছিল কীন্তু ভাত না খাওয়ায় হুজুর রাকীবুলকে মারপিট করেছে এবং আছরের নামাজের সময় আমার দুই ছেলেকে ঘরে রেখে তালা দিয়ে হুজুর নামাজে গিয়েছিল। এঘটনায় আমরা সুষ্ঠু ও সঠিক তদন্ত দাবি করছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840