সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
এ নির্বাচন কমিশন দেশে একটি সুন্দর সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিবে -কৃষিমন্ত্রী

এ নির্বাচন কমিশন দেশে একটি সুন্দর সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিবে -কৃষিমন্ত্রী

বিশেষ প্রতিবেদক: আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিশ্বে আমাদের যারা বন্ধু রাষ্ট্র আছে তারা একটি গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা- রাষ্ট্র ব্যবস্থা দেখতে চায়, গণতন্ত্রের চর্চা বাংলাদেশে দেখতে চায়। নির্বাচন গণতন্ত্র চর্চার ক্ষেত্রে অনেক বড় পদক্ষেপ। কাজেই দেশ ও জাতির স্বার্থে, ভাবমূর্তি রক্ষায় আমরা মনে করি আগামি নির্বাচন সুষ্ঠু হওয়া দরকার।

তিনি বলেন, আমি আগেও বলেছি, এক কথা বারবার বলতে ভালো লাগেনা। আবারও বলছি- বিএনপি যাই বলুক না কেন, আগামি জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। কেউ সংবিধান পরিবর্তন করতে পারবেনা। সংবিধান পরির্তন না করা পর্যন্ত যে সরকার ক্ষমতায় রয়েছে- তারাই সরকার পরিচালনা করবে। এটি একটি নির্বাচিত সরকার। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। কাজেই যে নির্বাচন কমিশন করা হয়েছে। তা আইন অনুযায়ী করা হয়েছে। এ নির্বাচন কমিশন দেশে একটি সুন্দর সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিবে- এটাই দেশবাসীর কাম্য। কেউ এটার ব্যত্যয় ঘটাতে পারবে না।

তিনি বলেন, সম্প্রতি ঢাকায় কয়েকটি ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে- এটা খুবই দুঃখজনক ও বেদনাদায়ক। এটা নিয়ে মানুষের মনে শঙ্কা সৃষ্টি হয়েছে। অনেকেই বলছেন, এ বিষয়টি উদ্দেশ্য প্রণোদিত। এ বিষয়টি আমাদের পরীক্ষা করতে হবে। এ বিষয়ে তদন্ত হচ্ছে, তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

সোমবার (২৪ এপ্রিল) সকালে টাঙ্গাইলের মধুপুরে রাণী ভবানী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ৮৪ বছরের পুনর্মিলনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, মধুপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমীন, পৌর মেয়র ছিদ্দিক হোসেন খান প্রমুখ।

‘শৈশব ফিরুক সবার প্রাণে, স্কুলের বাঁধন জাগুক মনে’ এ স্লোগানে সোমবার সকাল থেকে বিদ্যালয়ের নানা বয়সী সতীর্থরা তাদের প্রাণের বিদ্যাপিঠের পুনর্মিলনীতে যোগ দেয়। আলোচনা সভা, স্মৃতিচারণ, সাংস্কৃতিক উৎসবসহ নানা আয়োজনে প্রাণের সেতুবন্ধন তৈরি হয়। শৈশবের সতীর্থদের স্মৃতি চারণে মেতে উঠে সবাই। বর্ণীল আয়োজনে সাজানো হয় বিদ্যালয় ক্যাম্পাস।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840