সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ঘাটাইলে ট্রাক চাপায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

ঘাটাইলে ট্রাক চাপায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় মনিরা নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

২৭ সেপ্টেম্বর বিকেলে উপজেলার কুশারিয়া এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত ওই কলেজ ছাত্রী ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের কাজলা গ্রামের আ. মান্নানের মেয়ে। সে স্থানীয় ধলাপাড়া কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্রী ও এইচএসসি পরীক্ষা দিচ্ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে ব্যবহারিক পরীক্ষা দিয়ে বান্ধবীদের নিয়ে অটোরিক্সা যোগে বাড়ি ফিরছিল মনিরা। তাদের বহনকারী অটোরিক্সাটি ঘাটাইল-সাগরদিঘী আঞ্চলিক সড়কের কুশারিয়া নামক স্থানে পৌছলে মনিরা পিছন থেকে পাকা সড়কে পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক (যার নম্বর-ঢাকা-মেট্রো-ট-১৮-৫২৩৭) তাকে চাপা দিলে সে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে দ্রুত ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন বলেন, আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840