সংবাদ শিরোনাম:
বাসাইলে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু কালিহাতীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ধনবাড়ীতে সিএনজি’র দখলে সড়ক, জনদুর্ভোগ চরমে টাঙ্গাইলে ২৮ লাখ টাকার ক্রিস্টাল ম্যাথ ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ সখীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা ত্রাণ নিয়ে সিলেট যাচ্ছেন ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের মানববন্ধন ভুয়া চিকিৎসক আটক, তিন মাসের কারাদন্ড টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরো অবনতি, পানিবন্দি লাখো মানুষ মাভাবিপ্রবিতে ‘ক্রাইম, ভিক্টিম্স এবং জাস্টিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
ইদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে টাঙ্গাইলের সন্তোষে র‌্যালী অনুষ্ঠিত

ইদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে টাঙ্গাইলের সন্তোষে র‌্যালী অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক : মহানবী (সঃ) এর জন্মদিন ও ঈদে মিলাদুন্নবী উপলক্ষে টাঙ্গাইলের সন্তোষে র‌্যালী, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৭টায় মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজার জিয়ারতের মাধ্যমে একটি র‌্যালী সন্তোষ থেকে কাগমারি পীর শাহ জামান (রাঃ) এর মাজার পর্যন্ত প্রদক্ষিণ করে। এসময় পীর শাহ জামান (রাঃ) ও মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজার জিয়ারত, দোয়া ও মোনাজাত করা হয়।

সকল কমর্সূচিতে মজলুম জননেতা মাওলানা হামিদ খান ভাসানীর ঘনিষ্ঠ সহযোগী সৈয়দ ইরফানুল বারী, খোদাই খেদমতগার ও ন্যাপ ভাসানীর সভাপতি হাসরত খান ভাসানী, ভাসানী পরিষদের সদস্য সচিব আজাদ খান ভাসানী, তালিমাতে কুরআন ও সুন্নাহ কেন্দ্রর শিক্ষক-শিক্ষার্থীবৃন্দসহ স্থানীয় মুসুল্লিবৃন্দ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, মজলুম জননেতা মাওলানা হামিদ খান ভাসানীর জীবদ্দশা থেকেই প্রতি বছর ঈদে মিলাদুন্নবী উপলক্ষে সন্তোষ থেকে কাগমারী পর্যন্ত র্যালী ও পীর শাহ জামান (রাঃ) মাজার জিয়ারতের প্রচলন রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840