সংবাদ শিরোনাম:
কাভার্ডভ্যানে পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত

কাভার্ডভ্যানে পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রতিদিন প্রতিবেদক : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের আনালিয়াবাড়ীতে কাভার্ডভ্যানে পিষ্ট হয়ে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

নিহত দুই মোটরসাইকেল আরোহী হলেন উপজেলার এলেঙ্গা পৌরসভার চিনামুড়া গ্রামের লেবুর ছেলে রনি (৩০) ও আনালিয়াবাড়ী এলাকার মফিজের ছেলে শাহীন (২৩)। নিহত রনি পেশায় ট্রাক চালক ও শাহীন সহকারি ছিলেন। প্রত্যক্ষদর্শী স্থানীয় কামাল হোসেন, আব্দুছ ছালাম, শফিকুল সহ আরো ৪/৫জন জানান, নিহতেরা একটি চেহলাম অনুষ্ঠান শেষে ফেরার পথে বিকাল ৪টার দিকে দুর্ঘটনা ঘটে। শব্দ শুনে এগিয়ে গিয়ে দেখি মোটরসাইকেলটি কাভার্ড ভ্যানটির চাকায় পিষ্ট হয়ে সামনের দিক দিয়ে ভিতরে ঢুকে গেছে। তাঁরা মারাত্মক আহত অবস্থায় কাভার্ড ভ্যানটির পিছনে পড়ে রয়েছ।

তাঁদেরকে উদ্ধার করে টাঙ্গাইল হাসপাতালে নিয়ে যাই। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের আনালিয়াবাড়ীতে উত্তরবঙ্গমুখী কাভার্ডভ্যানের সাথে এলেঙ্গামুখী মোটরসাইকেলের সংঘর্ষে পিষ্ট হয়। স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটায় তাঁদের মৃত্যু হয়। এঘটনায় কাউকে আটক করা যায়নি, তবে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি আমাদের হেফাজতে রয়েছে। টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ বক্স ইনচার্জ সহকারি উপ-পরিদর্শক নবীন হোসেন জানান, স্বজনদের নিকট মরদেহ হস্তান্তরের আইনী প্রক্রিয়া চলমান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840