সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
ঘোড়ার মিছিলে উপর টেলিফোনের হামলা

ঘোড়ার মিছিলে উপর টেলিফোনের হামলা

প্রতিদিন প্রতিবেদক:  টাঙ্গাইলের দেলদুয়ারে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণা চালানোর সময় বাধা প্রদানের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকালে দেলদুয়ার উপজেলার লাউহার্টী বাজারের গরু হাটিতে এ ঘটনা ঘটে।
জানা গেছে , ঘোড়া প্রতীকের প্রার্থী  খন্দকার হামিম কায়েস বিপ্লব তার কর্মী সমর্থদের নিয়ে নির্বাচনী প্রচারণার প্রস্তুতি নিচ্ছিল এ সময় অপর পক্ষ দেলদুয়ার উপজেলা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক টেলিফোন প্রতীকের প্রার্থী শিবলী সাদিকের কর্মী সমর্থক গোষ্ঠী তাদের ওপর হামলা চালায় ও প্রচারণায় বাধা প্রদান করে। এ সময় খন্দকার হামিম কায়েস বিপ্লবের কয়েকজন কর্মী আহত হয়েছে বলে জানা গেছে। ঘোড়া প্রতীকের কয়েকজন কর্মী জানায়, আমরা শান্তিপূর্ণভাবে নির্বাচনী প্রচারণার প্রস্তুতি নিচ্ছিলাম এ সময় টেলিফোন প্রতীকের একদল কর্মী সমর্থক আমাদের ওপর চড়াও হয় এবং আমাদের ওপর হামলা চালায়।
এ ঘটনার হামিম কায়েস বিপ্লব তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে । খন্দকার হামিম কায়েস বিপ্লব বলেন আমি সবসময়ই শান্তিপূর্ণভাবে গণসংযোগের চালিয়ে যাচ্ছি। আমার গনজোয়ার দেখে অপর পক্ষ আমার প্রচারণার কাজে বাধা দিচ্ছে।
এদিকে টেলিফোন প্রতীকের প্রাথী শিবলী সাদিকের সঙে যোগাযোগের চেষ্টা করা হলে তা সম্ভব হয়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840