সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
চিকিৎসকের অবহেলায় কালিহাতীতে নবজাতকের মৃত্যু

চিকিৎসকের অবহেলায় কালিহাতীতে নবজাতকের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক কালিহাতী: কালিহাতী উপজেলায় এলেঙ্গা ক্লিনিক এন্ড নার্সিং হোমে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ উঠেছে। সঠিক সময়ে গাইনি বিশেষজ্ঞ ডা. নাসরিন সুলতানা রত্না অপারেশন থিয়েটারে না পৌছায় নার্স নিজেই ওই রোগীর নরমাল ডেলিভারি করানোর চেষ্টা করলে নবজাতকটি দারুনভাবে আঘাতপ্রাপ্ত হয়।

দায় এড়াতে ক্লিনিক কর্তৃপক্ষ নবজাতকটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করে। পরে রাত ২ টার দিকে ওই নবজাতকের মৃত্যু ঘটে।

জানা যায়, উপজেলার দেউপুর গ্রামের আলামিনের স্ত্রী নার্গিস আক্তারকে সিজার করার উদ্দেশ্যে শুক্রবার বিকেলে এলেঙ্গা ক্লিনিক এন্ড নার্সিং হোমে ভর্তি করা হয়।

ডাক্তারকে ডেকে আনতে দেরি হওয়ায় রোগীর অবস্থার অবনতি দেখে নার্স নিজেই রোগীকে অপারেশন থিয়েটারে নেয় এবং নরমাল ডেলিভারির চেষ্টা করে।

জোরপূর্বক নরমাল ডেলিভারি করায় নবজাতকটি আঘাতপ্রাপ্ত হওয়ায় তার মৃত্যু ঘটে বলে নার্গিসের স্বামী আলামিন অভিযোগ করে।

এ বিষয়ে ডা. নাসরিন সুলতানা রত্নার সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে এলেঙ্গা ক্লিনিক এন্ড নার্সিং হোমের স্বত্ত্বাধিকারী মোফাজ্জল হোসেন জিয়া কোনক্রমেই রোগী এবং ডাক্তারের সাথে সাংবাদিকদের কথা বলার সুযোগ দেননি।

তিনি বলেন, লাইসেন্স করে সরকারকে ট্যাক্স দিয়ে আমি এ ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করি। আমি আপনাদের সাথে কথা বলতে বাধ্য নই।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840