টাঙ্গাইলে জাল রাজস্ব স্ট্যাম্প লাগিয়ে বিড়ি বিক্রির অপরাধে গ্রেফতার ২

টাঙ্গাইলে জাল রাজস্ব স্ট্যাম্প লাগিয়ে বিড়ি বিক্রির অপরাধে গ্রেফতার ২

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে শুল্ক কর ফাঁকি দিয়ে অবৈধভাবে জাল রাজস্ব স্ট্যাম্প ব্যবহার করে মিষ্টি বিড়ি ও মোহিনী বিড়ি বিক্রির অপরাধে ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতী উপজেলার ভূক্তা এলাকা অভিযান পরিচালনা করে উপজেলার ভূক্তা এলাকার মৃত. আব্দুল হালিম বেপারীর ছেলে তোফাজ্জল হোসেন (৩৫), একই এলাকার খোরশেদ আলমের ছেলে শিপু হোসেন (৩০) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে সরকারকে ফাঁকি দিয়ে জাল সরকারি রাজস্ব স্ট্যাম্প লাগানো ২ লাখ ৩৫ হাজার ৬২০ টাকা মূল্যের ১৩ হাজার ৯০ প্যাকেট মিষ্টি বিড়ি ও মোহিনী বিড়ি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা জানায়, মিষ্টি বিড়ি এবং মোহিনি বিড়ির প্যাকেটে সরকারি শুল্ক কর ফাঁকি দিয়ে অবৈধভাবে কথিত জাল সরকারি রাজস্ব স্ট্যাম্প লাগিয়ে বহুদিন যাবৎ বিভিন্ন জায়গায় বিভিন্ন লোকজনের নিকট মিষ্টি বিড়ি ও মোহিনী বিড়ি বিক্রি করে আসছিলো। তাদরে বিরুদ্ধে কালিহাতী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন এর ২৫ক (ক)/২৫ক(খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840