টাঙ্গাইলে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

টাঙ্গাইলে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

রতিদিন প্রতিবেদক: নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় জেলা পুলিশ লাইনস মাঠে আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে শহিদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে পুলিশ লাইনসের মাল্টিপারপাস শেডে টাঙ্গাইল জেলা পুলিশের আয়োজনে স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ফারুক।

টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেন মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের কমাড্যান্ট মঈনুল হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার, সিআইডির পুলিশ সুপার বেলায়েত হোসেন, টাঙ্গাইলের সিভিল সার্জন মিনহাজ উদ্দিন মিয়া, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।

স্মরণসভা শেষে দেশের বিভিন্ন প্রান্তে দায়িত্ব পালনকালে আত্মোৎসর্গকারী টাঙ্গাইলের ৯১ জন পুলিশ সদস্যের পরিবারের হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840