সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
টাঙ্গাইলে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সাত সদস্যকে আটক করেছে র‌্যাব, অপহৃতকে উদ্ধার

টাঙ্গাইলে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সাত সদস্যকে আটক করেছে র‌্যাব, অপহৃতকে উদ্ধার

টাঙ্গাইল

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সাত সদস্যকে আটক করেছে র‌্যাব।

৫ সেপ্টেম্বর সোমবার দুপুরে টাঙ্গাইল  র‌্যাব-১২ সিপিসি ত এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এক প্রেন বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

এ ঘটনায় অপহৃত রাজমিস্ত্রির শ্রমিক আব্দুর রহিমকে (৪০) উদ্ধার করেছে র‌্যাব।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, রাজমিস্ত্রির শ্রমিক আব্দুর রহিম (৪০) কাজের সন্ধানে রোববার সকালে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় আসলে একজন অপরিচিত ব্যক্তি রাজমিস্ত্রির কাজের কথা বলে পুরাতন বাসস্ট্যান্ডের একটি অপরিচিত বাসায় নিয়ে যায়। সেখানে আসামীসহ ওই বাসায় পূর্ব থেকে অবস্থান করা অন্যান্য আসামীরা সবাই মিলে শ্রমিক আব্দুর রহিমকে ভয়ভীতি প্রদর্শনসহ মারধর করে। এসময় তার কাছে থাকা নগদ ৩ হাজার টাকা অপহরণকারীরা ছিনিয়ে নেয়। এ সময় আসামীরা আরও এক লক্ষ বিশ হাজার টাকা বাড়ি থেকে এনে দেওয়ার জন্য চাপ দেয়। অন্যথায় তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। তারপর আসামীরা সকলে শ্রমিক আব্দুর রহিমকে মোটরসাইকেল যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায় এবং দুটি বিকাশ নম্বর দিয়ে টাকা আনার জন্য শ্রমিক আব্দুর রহিমকে বাড়িতে ফোন করতে বলে। এ সময় শ্রমিক আব্দুর রহিম তার ছোট ভাইকে ফোন করেন। ফোন কল পেয়ে তার ছোট ভাই আব্দুর রাজ্জাক র‌্যাবকে অবহিত করেন। পরে সোমবার ভোরে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইল শহরের বাজিতপুর সাহাপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি আম গাছে রশি দিয়ে হাত বাধা ও একটি গামছা দিয়ে চোখ বাঁধা অবস্থায় রাজমিস্ত্রির শ্রমিক আব্দুর রহিমকে উদ্ধার করেন। এ ঘটনায় ৭জনকে আটক করা হয়। আটককৃত আসামীরা হলো- আব্দুল মান্নানের ছেলে জামিল হোসেন সাগর (২৪), হাবিবুর রহমানের ছেলে শাকিল আহম্মেদ হৃদয় (২৭), আলমগীর হোসেনের ছেলে লাবিব খান (১৮), ফজলুল হকের ছেলে রাকিবুল ইসলাম (২২), আবু তাহেরের ছেলে হৃদয় আহম্মেদ (২২), এবাদত হোসেনের ছেলে বাধন (১৯), মোস্তফা কামালের ছেলে রাব্বি খান (১৮)। অপহরণকারী চক্রের সকলের বাড়ি শহরের থানাপাড়া, গাড়াইল ও আদি টাঙ্গাইল এলাকায়। এ সময় অপহরণকারীদের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু, রশি, গামছা, ৪টি মোবাইল, ৩টি মোটরসাইকেলসহ নগদ ১১ হাজার ৩০ টাকা উদ্ধার করা হয়।

এই বিষয়ে রাজমিস্ত্রি শ্রমিক আব্দুর রহিম নিজে বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় অপহরণ মামলা দায়ের করেন।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840