সংবাদ শিরোনাম:
বাসাইলে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু কালিহাতীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ধনবাড়ীতে সিএনজি’র দখলে সড়ক, জনদুর্ভোগ চরমে টাঙ্গাইলে ২৮ লাখ টাকার ক্রিস্টাল ম্যাথ ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ সখীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা ত্রাণ নিয়ে সিলেট যাচ্ছেন ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের মানববন্ধন ভুয়া চিকিৎসক আটক, তিন মাসের কারাদন্ড টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরো অবনতি, পানিবন্দি লাখো মানুষ মাভাবিপ্রবিতে ‘ক্রাইম, ভিক্টিম্স এবং জাস্টিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
টাঙ্গাইলে ১৩ জুয়াড়ি গ্রেপ্তার

টাঙ্গাইলে ১৩ জুয়াড়ি গ্রেপ্তার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে শহরের আকুরটাকুর পাড়া থেকে ১৩ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

রোববার (১৮ এপ্রিল) ভোরে আকুরটাকুর পাড়া এসএস যুব সংঘ ক্লাবের ভিতর থেকে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে তাস ও নগদ টাকা জব্দ করা হয়।

র‍্যাব-১২ এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন— বেড়াডোমা এলাকার দুলাল মিয়া ও সোহেল মিয়া, মইশা নন্দলাল গ্রামের আমিনুল ইসলাম, পশ্চিম আকুর টাকুর পাড়া এলাকার ওসমান গনি, ফিরোজ মিয়া, রিফাত মিয়া, আব্দুর রহমান, রানা, ইমন, রিপন, চুহাংগ, আমিন মিয়া, শাকিল মিয়া শাওন মিয়া।

এরশাদুর রহমান জানান, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে শহরের আকুর টাকুর পাড়া এলাকার এসএস যুব সংঘের টিন শেড ঘরে অভিযান চালানো হয়। এ সময় জুয়া খেলা অবস্থায় দুলাল মিয়া, সোহেল মিয়া, আমিনুল ইসলাম, ওসমান গনি, ফিরোজ মিয়া, রিফাত মিয়া, আব্দুর রহমান, রানা, ইমন, রিপন, চুহাংগ, আমিন মিয়া, শাকিল মিয়া ও শাওন মিয়াকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা হয় ১১ হাজার ৭৩০ টাকা ও জুয়া খেলার তাস। পরে তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। র‍্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840