সংবাদ শিরোনাম:
কালিহাতীতে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন মির্জাপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর উদযাপিত ফ্রিল্যান্সিং ব্যবসার আড়ালে পর্ণোগ্রাফি, দুই যুবকের জেল-জরিমানা টাঙ্গাইলে বঙ্গবন্ধুর “জুলিও কুরি” শান্তি পদক প্রাপ্তির ৫০বছর পূর্তি উদযাপন গোপালপুরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১ টাঙ্গাইলে স্মার্ট ভূমি অফিস বিনির্মাণে কর্মশালা টাঙ্গাইলে বাপ্পী হত্যা মামলায় তিনজন গ্রেপ্তার, আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত গাজীপুরের নির্বাচন জাতীয় নির্বাচনে কোন প্রভাব ফেলবে না -কৃষিমন্ত্রী গোলাম কিবরিয়া বড় মনি নগ্ন ষড়যন্ত্রের শিকার!
টাঙ্গাইল জেলা মহিলা সমিতির উদ্যোগে ত্রানসামগ্রী বিতরণ

টাঙ্গাইল জেলা মহিলা সমিতির উদ্যোগে ত্রানসামগ্রী বিতরণ

মো: সোহেল রানা:  টাঙ্গাইলে বাংলাদেশ মহিলা সমিতি টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে প্রতিবন্ধী, গরীব, দুঃখী ও অসহায় মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার ৫ মে সকালে টাঙ্গাইলের ক্লাব রোডে অবস্থিত বাংলাদেশ মহিলা সমিতি টাঙ্গাইল জেলা শাখার কার্যালয়ে জেলা প্রশাসনের সহায়তায় ১০০ জনের মাঝে বাংলাদেশ মহিলা সমিতি টাঙ্গাইল জেলা শাখার আয়োজনে এই ত্রান বিতরণ করা হয়।

ত্রান বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা সমিতি টাঙ্গাইল জেলা শাখার সভানেত্রী ও টাঙ্গাইল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর সহধর্মিণী প্রকৌশলী তাবাস্ সুম বিনতে ইসলাম এবং বাংলাদেশ মহিলা সমিতি টাঙ্গাইল জেলা শাখার সিনিয়র সহসভানেত্রী ও টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ওলিউজ্জামান এর সহধর্মিণী ডাঃ নিশাত তাসমিন। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ মহিলা সমিতি টাঙ্গাইল জেলা শাখার সাধারন সম্পাদিকা সাইদা ইয়াসমিন।
এ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা সমিতি টাঙ্গাইল জেলা শাখার সহ সভানেত্রী নাসরিন জাহান ও মোনজেদা হক, যুগ্ন সম্পাদিকা সগুফতা জেবীন, কোষাধ্যক্ষ মনোয়ারা সুলতানা রুপাসহ কার্যকারী সদস্য, সাধারন সদস্য ও কর্মচারীবৃন্দ।

বাংলাদেশ মহিলা সমিতি টাঙ্গাইল জেলা শাখার সভানেত্রী ও টাঙ্গাইল জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার এর সহধর্মিণী প্রকৌশলী তাবাস্সুম বিনতে ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী প্রতিবন্ধী , গরীব, দুঃখী ও অসহায় মানুষের কথা চিন্তা করে বিভিন্ন জেলায় জেলা প্রশাসকের কাছে এই ত্রান পাঠিয়েছেন, যেন সঠিক ভাবে আপনাদের কাছে পৌছাতে পারে। জেলা প্রশাসকের সহযোগীতায় আমরা টাঙ্গাইল জেলা মহিলা সমিতি আপনাদের এই ত্রানগুলো দিচ্ছি । আপনারা আমাদের প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, উনি দেশকে যে ভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সকলের প্রতি উনার সুনজর বিশেষ করে মহিলাদের প্রতি উনার ভালবাসা, বাচ্চাদের শিক্ষা, বাল্য বিবাহ বন্ধ করা, নারীদের অধিকার রক্ষা করা। আমরা সবসময় চেষ্ঠা করবো, সরকার থেকে যেসব ত্রান আসবে সঠিক সময়ের মধ্যে আপনাদের কছে পৌছিয়ে দেওয়ার। দোয়া করবেন দেশের জন্যে , জেলা প্রশাসকের জন্যে এবং মহিলা সমিতির জন্য। আমরা যেন ধারাবাহিক ভাবে আপনাদের সহযোগীতা করতে পারি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840