নাগরপুুর ডাক্তার বাড়িতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ

নাগরপুুর ডাক্তার বাড়িতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর বীর সলিল ডাক্তারের বাড়ীতে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

২৪ ডিসেম্বর শনিবার নূরে মদীনা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে এবং মরহুম ছমির উদ্দিন কল্যাণ সংস্থার সার্বিক সহযোগিতায় এ চিকিৎসা সেবা প্রদান করা হয়।

ক্যাম্পে বীর সলিল ডাক্তার পরিবারের ১২জন ডাক্তার চোখ, শিশু, গাইনি, মেডিসিন ও দন্তসহ বিভিন্ন রোগের চিকিৎসকরা এই চিকিৎসা সেবা প্রদান করেন। পরে রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

ডাক্তার বাড়ীর সদস্যরা জানান, ২৫ ডিসেম্বর রোববার বীর সলিল ডাক্তার পাড়ার সকল আতœীয়-স্বজনদের নিয়ে পূর্ণমিলনী ও প্রীতিভোজের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য মো. আহসানুল ইসলাম (টিটু)।
ডাক্তার বাড়ীতে চিকিৎসা নিতে আসা রোগীরা জানান, প্রতি বছর এই ডাক্তার বাড়ির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে থাকে। এবারও গ্রামের অনেক মানুষকে তারা বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ দিচ্ছে। আমাদের অনেক উপকার হয়েছে এই চিকিৎসা পেয়ে। বীর সলিল ডাক্তার পরিবারের এই মহান উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই।

এ ক্যাম্পে সার্বিকভাবে সহযোগিতায় ছিলেন মো. তোফাজ্জল হোসেন, ডা. জাহিদুল ইসলাম, মো. আব্দুস ছালাম, মো. এনামুল হক, মো. জোবায়দুর রহমান (লিটন), মো. সোরাফ হোসেন, মো. রেজাউল কিরম, মো. ইমারত হোসেন প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840