সংবাদ শিরোনাম:
মধুপুরে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

মধুপুরে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে নানার বাড়ীতে বেড়াতে এসে বিদ্যুৎস্পৃষ্টে মহিবুল্লাহ (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ঢাকার কেরানীগঞ্জের কুয়েত প্রবাসী মনির হোসেন মনিরের ছেলে মহিবুল্লাহ। বাবা দেশে ফেরার খবরে নানার বাড়ীতে বেড়াতে এসে মৃত্যু হয় তার।

সোমবার দুপুরে মধুপুর উপজেলার দিগরবাইদ বাজারে নানা আরশেদ আলীর চালের মিল ঘরের তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

নিহত মহিবুল্লাহ’র নানী নুরজাহান ও পরিবারের স্বজনরা জানান, মধুপুর উপজেলার দিগরবাইদ গ্রামে শিশুটি তার নানা আরশেদ আলীর বাড়ীতে বেড়াতে আসে। দুপুরে সে বাজারে তার নানার চালের মিলের কাছেই ছিল। হঠাৎ মেঘাচ্ছন্ন আকাশে বিদ্যুৎ চমকালে ভয়ে মিলের ভিতরে দৌড়ে লুকাতে গিয়ে বিদ্যুৎতের তারে জড়িয়ে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মহিবুল্লাহ’র মা রতœা ও খালা মর্জিনা বেগম জানান, ওর বাবা কুয়েত থেকে দেশের পথে রওনা দিয়েছেন। তিনি আসলে লাশ কেরানীগঞ্জে নিয়ে যাওয়া হবে। মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল আমিন বিপিএম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840