সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
মধুপুরে মোটর সাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ২

মধুপুরে মোটর সাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ২

প্রতিদিন প্রতিবেদক মধুপুরঃ  টাঙ্গাইলের মধুপুরে প্রাইভেটকার ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিয়াম নামে (২০)নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন রাসেল (২০)  ও হোসাইন( ১৬) নামের দুইজন।
শনিবার  (১৩ এপ্রিল) বিকেল ৩ টার দিকে মধুপুর – টাঙ্গাইল – ময়মনসিংহ  আঞ্চলিক মহাসড়কের কাকরাইদ নামক স্হানে এ দুর্ঘটনা  ঘটেছে। নিহত সিয়াম মধুপুর উপজেলার চুনিয়া গ্রামের রেজাউল করিমের  ছেলে।
প্রত্যক্ষদর্শিরা  জানায়, সিয়াম একই গ্রামের তার দুইবন্ধু রাসেল ও হোসাইনকে সাথে নিয়ে বেপরোয়া গতিতে  মধুপুর থেকে  আসার পথে কাকরাইদ ব্রিজের নিকট আসলে বিপরীত দিক( ময়মনসিংহ) থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনা স্হলেই  সিয়াম মারা যায়। এতে মোটর সাইকেলের দুই আরোহী রাসেল ও হোসাইন গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মধুপুর  হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায়  উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে   পাঠানো হয়েছে।
এদিকে, দুর্ঘটনার পরপরই প্রাইভেটকারের চালক   পালিয়ে যায়। পুলিশ প্রাইভেটকারটি আটক করেছে।
তদন্তকারী পুলিশ অফিসার এস আই কামরুল ইসলাম জানান, মোটরসাইকেলটি দুর্ঘটনায় টুকরো টুকরো হয়ে  গেছে। প্রাইভেট কারটি ধুমরে মুচরে গেছে  আমরা গাড়ীটি উদ্ধার করে থানায় আনার প্রস্তুতি নিচ্ছি।
মধুপুর থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান বলেন  নিহতের পরিবার কোন  মামলা না করায়  আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840