সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
মধুপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত – ২

মধুপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত – ২

প্রতিদিন প্রতিবেদক,মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে মোটর সাইকেল  দুর্ঘটনায়  মেহেদী হাসান  (১৯) ও শাহীন (১৮)নামে  দুইজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার   (১৫ এপ্রিল)  দুপুর দুই টার দিকে মধুপুরের মির্জাবাড়ী ইউনিয়নের ব্রাম্মণবাড়ী স্কুল সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে । আহত শাহীন  মধুপুর উপজেলার ব্রাম্মণবাড়ী  গ্রামের মন্টু মিয়ার   ছেলে। অপরজন ভবানীটেকী গ্রামের সিরাজ আলীর ছেলে শাহীন।
এলাকা ও পারিবারিক সুত্রে  জানা যায় ,মেহেদী ও শাহীন মামাত ফুপাত ভাই। মেহেদী তার ভাই শাহীনকে সাথে নিয়ে মির্জাবাড়ী  যাওয়ার  পথে উক্ত স্হানে দুর্ঘটনায় কবলিত হয়। প্রত্যক্ষদর্শি জাহীদ আল হাসান জানান তারা বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে রাস্তার এপাশ ও পাশে দোল খেতে খেতে আসছিল হঠাৎ নিয়ন্ত্রণ  হারিযে ভ্যান রিক্সার সাথে সংঘর্ষ হলে তারা আহত হয়। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মধুপুর  হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায়  কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন বলে হাসপাতাল সুত্রে জানা যায়।  দুর্ঘটনায় মোটরসাইকেলটি ধুমরে মুচরে গেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840