মাদক পাচারের দায়ে চারজনের যাবজ্জীবন কারাদন্ড

মাদক পাচারের দায়ে চারজনের যাবজ্জীবন কারাদন্ড

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলে মাদক পাচারের দায়ে চার ব্যক্তিকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ। বুধবার ৯ নভেম্বর দুপুরে আদালতের বিচারক সুরুজ সরকার এ রায় দেন। এছাড়াও দ-িত প্রত্যেকে ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও তিন মাস করে কারাদ-ের আদেশ দিয়েছেন।

দ-িত ব্যক্তিরা হলেন- ঢাকা মহানগরীর ছোট দিয়াবাড়ী এলাকার আব্দুল হাকিমের ছেলে মাহমুদুল হাসান ওরফে পিয়াস, সাভারের বেগুনবাড়ী এলাকার আমজাত আলীর ছেলে খোরশেদ আলম, পাবনা সদর উপজেলার শিবপুর গ্রামের মোশারফ শেখের ছেলে ইকবাল শেখ ও মনোহোরপুর গাছপাড়া গ্রামের নজরুল ইসলাম শেখের ছেলে হারুন অর রশিদ শেখ।

টাঙ্গাইলের অতিরিক্ত সরকারি কৌশুলী মনিরুল ইসলাম খান জানান, ২০১৯ সালের ২৬ অক্টোবর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি দল টাঙ্গাইল শহর বাইপাসের রাবনা মোড়ে দুটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৯৮৬ বোতল এবং ৯৫৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। পরে দুই ট্রাকে থাকা চার জনকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে দ-িত মাহমুদুল হাসান র‌্যাবকে জানান, চাঁপাইনবাবগঞ্জের সোনা মসজিদ সীমান্ত থেকে তারা এসব ফেনসিডিল সংগ্রহ করেন। পরে দুই ভাগে ভাগ করে দুইটি ট্রাকে লুকিয়ে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন।

র‌্যাবের অতিরিক্ত সহকারি পরিচালক শাহিনুল আলম মিয়া বাদি হয়ে ওই দিনই টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেন। তদন্ত শেষে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন ২০১৬ সালের ৮ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেন। মামলায় ১০ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আদালত রায় দেন।

রায় ঘোষণার সময় দ-িত চার জনই আদালতে উপস্থিত ছিলেন। পরে তাদের টাঙ্গাইল জেল কারাগারে পাঠানো হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840