সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
মির্জাপুরে ব্যাংক কর্মকর্তার সর্বস্ব ছিনতাই

মির্জাপুরে ব্যাংক কর্মকর্তার সর্বস্ব ছিনতাই

প্রতিদিন প্রতিবেদক : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর বাইপাস এলাকায় বৃহস্পতিবার ১ এপ্রিল রাতে জাহাঙ্গীর আলম নামে এক ব্যাংক কর্মকর্তাকে মারপিট করে তার সর্বস্ব লুটে নিয়েছে ছিনতাইকারীরা। গুরুতর আহতাবস্থায় ওই কর্মকর্তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জাহাঙ্গীর আলম প্রাইম ব্যাংক মির্জাপুর শাখার সিনিয়র অফিসার পদে কর্মরত। তিনি রাজশাহী জেলার বাঘমারা উপজেলার ঝিকড়া গ্রামের মৃত আইনউদ্দিনের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার অফিস শেষে ব্যাংক কর্মকর্তা জাহাঙ্গীর আলম সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাড়ির উদ্দেশে মির্জাপুর বাইপাস স্টেশনে যান। এসময় একটি মাইক্রোবাসের চালক সিরাজগঞ্জে যাবে বলে স্টেশনে যাত্রী ডাকতে থাকে। জাহাঙ্গীর আলমসহ অন্য আরও তিনজন যাত্রী হয়ে মাইক্রোবাসে ওঠেন। মাইক্রোবাস ছাড়ার ২-৩ মিনিট পরে গাড়িতে থাকা অন্য যাত্রীরা নিজেদের ছিনতাইকারী দাবি করে জাহাঙ্গীর আলমের চোখ-মুখ ও হাত-পা বেঁধে ফেলে। এ সময় ছিনতাইকারীরা মারপিট করে তার সঙ্গে থাকা নগদ এক হাজার ৪০০টাকা ও ব্যাংক কার্ড নিয়ে নেয়। মারপিট করে ব্যাংক কার্ডের পাসওয়ার্ড নিয়ে অ্যাকাউন্টে থাকা ৫০ হাজার টাকা ছিনতাইকারীরা উত্তোলন করে নেয়। পরে উপজেলার জামুর্কী বাসস্ট্যান্ডে তাকে ফেলে রেখে পালিয়ে যায়। আহত অবস্থায় স্থানীয়রা রাত সাড়ে নয়টার দিকে জাহাঙ্গীর আলমকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ডিউটি অফিসার ও উপ-পরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ করা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840