সখিপুরে ইউনিয়ন ছাত্রলীগ কমিটিকে কেন্দ্র করে সড়ক অবরোধ ও বিক্ষোভ

সখিপুরে ইউনিয়ন ছাত্রলীগ কমিটিকে কেন্দ্র করে সড়ক অবরোধ ও বিক্ষোভ

প্রতিদিন প্রতিবেদক সখিপুর : সখিপুর উপজেলার ৭নং দাড়িয়াপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে সখিপুর-ঢাকা-টাঙ্গাইল সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে ছাত্রলীগের পদবঞ্চিত নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার সকালে উপজেলার সখিপুর-ঢাকা-টাঙ্গাইল সড়কের শোলাপ্রতিমা এলাকায় পদবঞ্চিতরা বিক্ষোভ করে এই আহ্বায়ক কমিটি বাতিলের দাবি জানান।

এসময় সখিপুর-ঢাকা-টাঙ্গাইল সড়কে প্রায় এক ঘন্টা তীব্র যানযটের সৃষ্টি হয় ও বাজারের অনেক দোকানপাট বন্ধ হয়ে যায়।ফলে দুরদুরান্তের যাত্রীদের সীমাহীন দূর্ভোগে পড়তে হয়।

জানা যায়, বুধবার (৬ নবেম্বর) একজন আহ্বায়ক ও চারজন যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট দাড়িয়াপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় সখিপুর উপজেলা ছাত্রলীগ।

পরে রাতে সে কমিটির কপি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে আলোচনা-সমালোচনা শুরু হয়। পরে ওই ইউনিয়নের পদবঞ্চিত নেতা-কর্মীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে।

বিক্ষোভে নেতৃত্ব দেওয়া আব্দুল্লাাহ আল মারুফ ও শাকিল সরকার বলেন, রাতের আধাঁরে কাউকে না জানিয়ে মাদকসেবী, অছাত্র, ব্যবসায়ী ও প্রবাসীদের দিয়ে ছাত্রলীগের আহ্বায়ক কমিটি করা হয়েছে।

আমরা এই পকেট কমিটি মানি না তাই অনতিবিলম্বে এই কমিটি বাতিলের দাবি জানিয়েছি। এ বিষয়ে সখিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মির্জা শরিফুল ইসলাম বিক্ষোভকারী ছাত্রদের অভিযোগকে অস্বীকার করে বলেন, সবার মতের ভিত্তিতেই কমিটি ঘোষণা করা হয়েছে।

তারপরও একটি পক্ষ এর বিরোধিতা করছে। যারা বিক্ষোভ করেছে তারা ওই ইউনিয়ন ছাত্রলীগের কেউ নন। সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধ ছাত্রদের সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840